• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

×

তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আলটিমেটাম

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ২৩৬ পড়েছেন

বর্তমান সময়ের ‘টক অব দ্যা কান্ট্রি’ অভিনেত্রী তানজিন তিশা। কয়েক দিন ধরেই ভাইরাল ইস্যু হয়ে আছেন এ অভিনেত্রী। সাংবাদিক তথা গণমাধ্যমের বিরুদ্ধে টিভি অভিনেত্রী তিশার অপেশাদার বক্তব্য ও কর্মকাণ্ডের প্রতিবাদে রাজপথে সমবেত হচ্ছেন সাংবাদিকরা। আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার সামনে সমবেত হয়েছেন মানবন্ধন করেছে টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে কর্মরত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা।

সমাবেশে তিশাকে ডিবি কার্যালয়ে সংবাদকর্মী মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে করা আরোপিত অভিযোগ তুলে নিতে ও নিঃশর্ত ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিকরা।

সাংবাদিক তানভীর তারেক বলেন, আমি এ অভিনেত্রীর নাম ‍মুখে আনতে চাই না। তবে তার আচরণ খুবই অপেশাদার। তিনি সাংবাদিকদের উড়িয়ে দেয়ার হুমকি তো দিয়েছেনই আবার ডিবি অফিসে গিয়ে ভিত্তিহীন অভিযোগ করেছেন। এর তীব্র নিন্দা জানাই।

সাংবাদিক নাজমুল আলম রানা বলেন, তিশার যদি কোনো অভিযোগ থাকে তবে সে চ্যানেল কর্তৃপক্ষকে জানাতে পারতো। কিন্তু সেটা না করে সে হুমকি ধমকি দিয়েছে। পাশাপাশি ডিবি অফিসে গিয়ে অভিযোগ করেছে। আমাদের চ্যানেল তার বিরুদ্ধে মামলা করবে কিনা সেটা কর্তৃপক্ষ বলবে। তবে আমি মনে করি তার এমন আচরণ অপেশাদার।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর আড়াইটায় শুরু হওয়া মানববন্ধন প্রায় ঘণ্টাখানেক ধরে বক্তব্য দেনে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকেরা। যেখানে তিশাকে উদ্দেশ্য করে তারা বলেন, ‘তানজিন তিশা, আপনি নানা সময়ে সাংবাদিকের সঙ্গে বাজে আচরণ করেছেন। আপনার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। আপনার বিষয়ে আমরা সব জানি, এবার আপনি থামুন।’

উল্লেখ্য, বুধবার (১৭ নভেম্বর) মধ্যরাতে এক সঙ্গে ৩টি ঘুমের ওষুধ সেবন করেন তানজিন তিশা। অভিনেত্রীর ঘনিষ্ঠসূত্র থেকে পাওয়া তথ্যনুযায়ী অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক তার। প্রেমের সম্পর্কে কিছু বিষয় নিয়ে মতের অমিল হয়। এতেই শুরু হয় ঝামেলা। সূত্রটি আরও জানায় ‘আত্মহত্যার চেষ্টা’ করেছেন তিনি!

তবে ঘুমের ওষুধ খাওয়ার বিষয়টি স্বীকার করলেও আত্মহত্যার চেষ্টা নয় বরং ফুড পয়জনিংয়ের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলে দাবি তানজিন তিশার। সুস্থ হয়ে নিজের ফেসবুক পোস্টে জানান অভিনেত্রী। পরবর্তীতে একটি বেসরকারি টেলিশন সাংবাদিকের সঙ্গে ফোনালাপে দেশের সংবাদকর্মীদের হুমকি দিয়েছিলেন তানজিন তিশা। সাংবাদিকের সঙ্গে ফোনালাপে এমন ঔদ্ধত্যপূর্ণ কথার সেই অডিও মুহূর্তেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়লে তোপের মুখে পড়েন এ অভিনেত্রী। প্রতিবাদে সরব হন গণমাধ্যমকর্মীরা।

এরপরে শনিবার (১৮ নভেম্বর) দুপুর ১টা ৩৩ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেন এ অভিনেত্রী। ওই স্ট্যাটাসে তার ভুলের জন্য দুঃখ প্রকাশ করে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন। পোস্টে তিনি জানান, মেন্টালি পাজলড ছিলেন এবং নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি, যা আসলে ইনটেনশনালি ছিল না। আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’ একই দিন বিকেলের দিকে সেই পোস্ট ডিলিটও করে দেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA